আজ রবিবার, ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ

তাপসের প্রচারণায় মহানগর যুবলীগ

সংবাদচর্চা রিপোর্ট

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষে দ্বিতীয় দিনের মত দুইটি ওয়ার্ডে গণসংযোগ করেছে নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ। মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু নেতৃত্বে ২৫ সদস্য একটি টিম ৪৭ ও ৫১নং ওয়ার্ডের ভোটারদের কাছে নৌকা প্রতীকের আওয়ামীলীগের মেয়র প্রার্থী ব্যারিষ্টার শেখ ফজলে নূর তাপসের ভোট চেয়ে লিফলেট বিতরণ করা হয়।
মঙ্গলবার বেলা ১১টায় থেকে সন্ধ্যা ৬টায় পর্যন্ত টানা ২টি ওয়ার্ডের এই গণসংযোগে উপস্থিত ছিলেন, মহানগর যুবলীগের সহ-সভাপতি আমিনুর রহমান শাহিন, ১১নং ওয়ার্ড যুবলীগের সভাপতি চঞ্চল মাহমুদ, সাধারণ সম্পাদক ইউসুফ মেম্বার, ১২ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি সেলিম খান, ১৩ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহজালাল, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, ১৬ নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক হাজী কাইয়ূম, ১৮ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুর খালেক ও সাধারণ সম্পাদক মজিবুর রহমান, যুবলীগ নেতা শরিফ, আলী, সিদ্ধিরগঞ্জ থানা যুবলীগ নেতা মহিউদ্দিন, মহিলা যুবলীগের সাধারণ সম্পাদিকা মনিরা সুলতানা, রুনা, ফাতেমা, মাহমুদা, স্বর্ণালী, ট্রমা, সেলিনা ও নূর নাহার প্রমুখ।
শাহাদাত হোসেন ভুইয়া সাজনু জানান, সোমবারের মত মঙ্গলবার সারাদিন ২টি ওয়ার্ডের বাসিন্দাদের কাছে নৌকা প্রতীকের প্রার্থী শেখ ফজলে নূর তাপসের ভোট প্রার্থনা করা হয়েছে। ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাবাহিকতায় ধরে রাখতে নৌকা প্রার্থীকে বিজয়ী করার আহবান করা হয়। আওয়ামী লীগের প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা কালে ভোটারদের মধ্যে তার বিপুল জনপ্রিয়তা লক্ষ্য করা গেছে।
কেন্দ্রীয় চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নিদের্শনায় নারায়ণগঞ্জ মহানগর যুবলীগ ডিএসসিসি নির্বাচনের ৮টি ওয়ার্ডে কাজ করছে। সেই সুবাদে মোট ৬টি ওয়ার্ডের গণসংযোগ সম্পন্ন করা হয়েছে। বাকি ২টি ওয়ার্ডের গণসংযোগ অব্যাহত থাকবে।